বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সেন্টমার্টিনে মিয়ানমারের দুই সেনা ও ৩১ রোহিঙ্গার অনুপ্রবেশ ২ রোহিঙ্গা যুবকের দেহ তল্লাশিতে মিললো অস্ত্র গুলি টানা বর্ষণে কক্সবাজার শহরে জলাবদ্ধতা, পর্যটকদের দুর্ভোগ কক্সবাজার জেলা পরিষদের ১৪৬ কোটি ৮৩ লাখ টাকা বাজেট ঘোষণা কক্সবাজার আইকনিক রেলস্টেশনে নেটওয়ার্ক কোয়ালিটি টেস্ট কার্যক্রম পরিদর্শন করেছেন পলক আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডারসহ আটক ৩ পটিয়ায় যৌতুক নিয়ে তরুণীর আত্মহত্যা, হবু স্বামী গ্রেফতার  মহেশখালী হত্যা মামলার আসামী মাদ্রাসার সভাপতি হতে দৌঁড়ঝাপ চকরিয়ার চিংড়িজোনে বিপুল অস্ত্র ও কার্তুজসহ বাহিনী প্রধান বেলালসহ গ্রেফতার চার কক্সবাজারে রোহিঙ্গাদের জন্য ফ্রান্সের ১.৫ মিলিয়ন ইউরো অনুদানে ইউএনএইচসিআরের কৃতজ্ঞতা

সাতকানিয়া লোহাগাড়া সমিতির উদ্যোগে সপ্তাহব্যাপী করোনা টিকা রেজিষ্ট্রেশন ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক:
সাতকানিয়া লোহাগাড়া সমিতি, কক্সবাজারের উদ্যোগে সপ্তাহব্যাপী কোভিড ১৯ টিকা রেজিষ্ট্রেশন ক্যাম্প উদ্বোধন হয়েছে।
এ উপলক্ষে এক সভা রবিবার (৮ আগষ্ট) সকাল ১১ টায় সমিতির বড় বাজার পৌর সুপার মার্কেটস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সমিতির সভাপতি আলহাজ্ব ফরিদ আহমদ চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন সমিতির সাবেক আহবায়ক ও আজীব সদস্য , কক্সবাজার পৌর সভার প্যানেল মেয়র-১ ও ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মাহাবুবুর রহমান চৌধুরী।
সাধারণ সম্পাদক জেবর মুল্লুকের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিতি ছিলেন পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র-৩ শাহেনা আক্তার পাখি। ক্যাম্প উদ্বোধন করেন সিভিল সার্জনের প্রতিনিধি সদর উপজেলা কভিড-১৯ এর দায়িত্তেরত ডাঃ মোঃ আলী আহসান।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সমিতির সহ সেক্রেটারি শহিদুল ইসলাম শহিদ, সাংগঠনিক সম্পাদক সাহাব উদ্দিন, ক্রিড়া ও সাংস্কৃিতিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, প্রচার সম্পাদক জহিরুল ইসলাম, সহ কোষাধ্যক্ষ শাহ আলম,সহ ক্রিড়া ও সাংস্কৃিতিক সম্পাদক মোঃ লোকমান, কার্যকরী পরিষদ সদস্য খন্দকার মোঃ আলমগীর, শহিদুল ইসলাম, নাসির উদ্দীন সুমন, সম্মানিত সদস্য যথাক্রমে আলহাজ্ব ফিরোজ আহমদ ওসমানী, নুরুল আমিন,মোক্তার আহমদ, নাসির উদ্দীন, আব্দুল মান্নান, মোঃ জোনায়েদ(অফিস সহকারী)সহ বিপুল সংখ্যক পুরুষ ও মহিলা রেজিষ্ট্রেশন প্রার্থী।
সভায় উপস্থিত ও অনুপস্থিত সংশ্লিষ্ট সবাইকে আগামী এক সপ্তাহব্যাপী পরিচালিত এই ক্যাম্প এ এসে রেজিষ্ট্রেশনের কাজ সম্পন্ন করার জন্য সংশ্লিষ্টদের প্রতি উদাত্ত আহ্বান জানান। উল্লেখ্য, রেজিষ্ট্রেশন কার্যক্রম প্রতিদিন সকাল ১০ টা থেকে শুরু হয়ে সারাদিন চলবে।