শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সেন্টমার্টিনে মিয়ানমারের দুই সেনা ও ৩১ রোহিঙ্গার অনুপ্রবেশ ২ রোহিঙ্গা যুবকের দেহ তল্লাশিতে মিললো অস্ত্র গুলি টানা বর্ষণে কক্সবাজার শহরে জলাবদ্ধতা, পর্যটকদের দুর্ভোগ কক্সবাজার জেলা পরিষদের ১৪৬ কোটি ৮৩ লাখ টাকা বাজেট ঘোষণা কক্সবাজার আইকনিক রেলস্টেশনে নেটওয়ার্ক কোয়ালিটি টেস্ট কার্যক্রম পরিদর্শন করেছেন পলক আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডারসহ আটক ৩ পটিয়ায় যৌতুক নিয়ে তরুণীর আত্মহত্যা, হবু স্বামী গ্রেফতার  মহেশখালী হত্যা মামলার আসামী মাদ্রাসার সভাপতি হতে দৌঁড়ঝাপ চকরিয়ার চিংড়িজোনে বিপুল অস্ত্র ও কার্তুজসহ বাহিনী প্রধান বেলালসহ গ্রেফতার চার কক্সবাজারে রোহিঙ্গাদের জন্য ফ্রান্সের ১.৫ মিলিয়ন ইউরো অনুদানে ইউএনএইচসিআরের কৃতজ্ঞতা

এবার বিতর্ক না, আতঙ্কের জন্ম দিলেন শ্রীলেখা

বরাবরই নিজের করা মন্তব্যের জন্য আলোচনা সমালোচনায় থাকেন ‘ঠোটকাটা’ খ্যাত টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তবে এবার বিতর্ক না, নতুন আতঙ্কের জন্ম দিয়েছেন সামাজিক মাধ্যমে করা এক পোস্টে। ২৭ ডিসেম্বর এক পোস্টে তিনি ফেসবুকে লেখেন, ২০২৪ সাল আমার জন্য শেষ বছর। আর এটুকুই যেন সবাইকে স্তব্ধ করে দিয়েছে। অভিনেত্রীর এমন মন্তব্যে টলিপাড়ার অন্যান্য তারকারা উদ্বিগ্ন। শ্রীলেখা কেন এমন লিখলেন, তা নিয়ে ব্যতিব্যস্ত হতে দেখা গেছে রিমঝিম-অর্জুন দাশগুপ্তকে। রিমঝিম বললেন, কী হয়েছে শ্রী দি? অভিনেতা অর্জুন দাশগুপ্ত বললেন, মানেটা কী? কিন্তু কেন? কাছের বন্ধুর এমন মন্তব্যে রীতিমতো স্তম্ভিত সবাই। কেউ তো বলেই বসলেন, আর সিনেমা করবি না? ২০২৪ শেষ?

এরপর মানসী সিনহা বলেন, শ্রীলেখা আমার খুব ভাল বন্ধু। খুব কাছের ও। আমি জানি ওর সঙ্গে কী করে কথা বলব।

প্রসঙ্গত, শ্রীলেখা তথাগত মুখোপাধ্যায়ের পারিয়া ছবিতে কাজ করেছেন। পথের চারপেয়দের নিয়ে একটি ছবি হতে চলেছে। সামনেই রিলিজ। সেটির প্রমোশন করতেই এমন স্ট্যাটাস কি না কে জানে? আজকাল তো এমন প্রচারণা হরহামেশাই লক্ষ্য করা যায়।