1. coxsbazarekattorbd@gmail.com : Cox's Bazar Ekattor : Cox's Bazar Ekattor
  2. coxsekttornews@gmail.com : Balal Uddin : Balal Uddin
কাতার বিশ্বকাপে নজর কাড়লেন ঘানিম আল মুফতাহ - Cox's Bazar Ekattor | দৈনিক কক্সবাজার একাত্তর
সোমবার, ২০ মে ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কক্সবাজারে সুযোগসন্ধানীর ফাঁদে ব্যয় বাড়ছে রোগীর কক্সবাজারে ভাড়ায় বাণিজ্যিক ট্রেন চালাবে রেলওয়ে ৬০ কিলোমিটার বেগে ধেয়ে আসছে ঝড় কক্সবাজারে বিচার বিভাগের বিশ্রামাগার উদ্বোধন করলেন প্রধান বিচারপতি কক্সবাজার এক্সপ্রেসের বগি থেকে ইঞ্জিন বিচ্ছিন্ন ভাসানচর থেকে দলে দলে পালাচ্ছে রোহিঙ্গারা বান্দরবান-টেকনাফ-উখিয়া সীমান্তের সন্ত্রাস ঠেকাতে কঠোর হওয়ার তাগিদ উখিয়ার ইনানীতে হচ্ছে ফায়ার সার্ভিসের পূর্ণাঙ্গ প্রশিক্ষণ কেন্দ্র টেকনাফ শাহপরীর দ্বীপে ৩০ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক উখিয়া ও টেকনাফ থেকে পুলিশ উদ্ধার করেছে জার্মানের তৈরি জি থ্রি রাইফেল, শুটার গান ও ৯২ রাউন্ড রাইফেলের গুলিসহ ৫ জন গ্রেফতার

কাতার বিশ্বকাপে নজর কাড়লেন ঘানিম আল মুফতাহ

  • আপলোড সময় : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ১৭৭ জন দেখেছেন

৭১ অনলাইন ডেস্ক:

ঝমকালো আয়োজনের মধ্যে দিয়ে শুরু হয়েছে বহু প্রতিক্ষিত কাতার বিশ্বকাপ। উদ্বোধনী অনুষ্ঠানে সবচেয়ে বেশি নজর কেড়েছেন ২০ বছর বয়সী কাতারি ইউটিউবার ঘানিম আল মুফতাহ। তিনি এবারের বিশ্বকাপের ব্র্যান্ড অ্যাম্বাসেডারও।

ঘানিম আল মুফতাহ আগে থেকেই মটিভেশনাল বক্তব্যের জন্য পরিচিত। সামাজিক যোগাযোগমাধ্যমে রয়েছে তার সরব উপস্থিতি। ২০১৮ সালে কাতার বিশ্ববিদ্যালয়টিডিএক্সে বক্তব্য দিয়ে আলোচনায় আসেন তিনি। সেখানে তার শারীরিক অবস্থা নিয়ে কথা বলেন।

তিনি কডাল রিগ্রেশন সিন্ড্রোমে আক্রান্ত। এটি এমন একটি রোগ, যা শরীরের নিচের অংশের বৃদ্ধিতে প্রভাব ফেলে। এর মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে মেরুদণ্ডসহ বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গ, মূত্রাশয় ও অন্ত্র।

ঘানিম আল মুফতাহ কাতারে জন্মগ্রহণ করেছেন। কাতার ফুটবল বিশ্বকাপে ফিফা তাকে অ্যাম্বাসেডার হিসেবে নিয়েছে।

লফবরো ইউনিভার্সিটির রাজনীতি বিষয়ের শিক্ষার্থী ঘানিম আল মুফতাহ বলেছেন, ফিফা বিশ্বকাপের একজন অ্যাম্বাসেডার হিসেবে আমি মানবতার জন্য আশা, অন্তর্ভুক্তি, শান্তি ও ঐক্যের জন্য বার্তা দিতে চাই।

মানব কল্যাণমূলক কাজও করেন তিনি। প্রতিষ্ঠা করেছেন একটি সংস্থা। এর মাধ্যমে হুইলচেয়ার বিতরণ করে থাকেন ঘানিম।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে তার ৩০ লাখের বেশি ফলোয়ার রয়েছে। ২০১৪ সালে কুয়েতের আমির শেখ সাবাহ আল-আহমদ আল-সাবাহ এইচএইচ এর মাধ্যমে তাকে শান্তির দূত হিসেবে মনোনীত করেন।

শেয়ার করতে পারেন খবরটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভিন্ন খবর দেখুন

Sidebar Ads

ডাঃ কবীর উদ্দিন আহমদ

© All rights reserved © 2015 Dainik Cox's Bazar Ekattor
Theme Customized By MonsuR