1. coxsbazarekattorbd@gmail.com : Cox's Bazar Ekattor : Cox's Bazar Ekattor
  2. coxsekttornews@gmail.com : Balal Uddin : Balal Uddin
চট্টগ্রামে নিখোঁজের ১৫ দিন পর শিশুর ছয় টুকরো লাশ উদ্ধার  - Cox's Bazar Ekattor | দৈনিক কক্সবাজার একাত্তর
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কক্সবাজারে সুযোগসন্ধানীর ফাঁদে ব্যয় বাড়ছে রোগীর কক্সবাজারে ভাড়ায় বাণিজ্যিক ট্রেন চালাবে রেলওয়ে ৬০ কিলোমিটার বেগে ধেয়ে আসছে ঝড় কক্সবাজারে বিচার বিভাগের বিশ্রামাগার উদ্বোধন করলেন প্রধান বিচারপতি কক্সবাজার এক্সপ্রেসের বগি থেকে ইঞ্জিন বিচ্ছিন্ন ভাসানচর থেকে দলে দলে পালাচ্ছে রোহিঙ্গারা বান্দরবান-টেকনাফ-উখিয়া সীমান্তের সন্ত্রাস ঠেকাতে কঠোর হওয়ার তাগিদ উখিয়ার ইনানীতে হচ্ছে ফায়ার সার্ভিসের পূর্ণাঙ্গ প্রশিক্ষণ কেন্দ্র টেকনাফ শাহপরীর দ্বীপে ৩০ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক উখিয়া ও টেকনাফ থেকে পুলিশ উদ্ধার করেছে জার্মানের তৈরি জি থ্রি রাইফেল, শুটার গান ও ৯২ রাউন্ড রাইফেলের গুলিসহ ৫ জন গ্রেফতার

চট্টগ্রামে নিখোঁজের ১৫ দিন পর শিশুর ছয় টুকরো লাশ উদ্ধার 

  • আপলোড সময় : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ২১৯ জন দেখেছেন

৭১ অনলাইন ডেস্ক:

চট্টগ্রাম মহানগরীর ইপিজেডে ১৫ দিন আগে নিখোঁজ আয়াত নামে সাত বছর বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

পুলিশ বলছে, ওই শিশুকে শ্বাসরোধ করে হত্যার পর ছয় টুকরা করা হয়েছে। এ ঘটনায় আবির আলী নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

পিবিআই চট্টগ্রাম মেট্রোর পুলিশ সুপার নাঈমা সুলতানা দৈনিক আলোকিত বাংলাদেশ কে এর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মুক্তিপণের দাবিতে আবির ঘটনার দিন বিকেলে আয়াতকে অপহরণের চেষ্টা করে। এ সময় শিশুটি চিৎকার করলে তাকে শ্বাসরোধে হত্যা করে। পরে মরদেহ আকমল আলী সড়কের বাসায় নিয়ে ছয় টুকরো করে। মরদেহ দুটি ব্যাগে নিয়ে বেড়িবাঁধ এলাকায় নদীতে ফেলে দেয়। মরদেহ টুকরো করার বটি ও অ্যান্টি কাটার উদ্ধার করা হয়েছে। এর পাশাপাশি শরীরের খণ্ডিত অংশ উদ্ধারের চেষ্টা চলছে।

আবির আয়াতের দাদা বাড়ির সাবেক ভাড়াটিয়া নগরের আকমল আলী সড়কে মায়ের সঙ্গে থাকেন। তিনি তৈরি পোশাক কারখানায় কাজ করতেন জানিয়েছে পুলিশ।

পিবিআই কর্মকর্তা নাঈমা সুলতানা জানান, ঘটনার পর সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে গতকাল রাতে আবিরকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার কথা স্বীকার করেছে।

এর আগে গত ১৫ নভেম্বর চট্টগ্রামের ইপিজেড থানার বন্দরটিলার নয়ারহাট বিদ্যুৎ অফিস এলাকার বাসা থেকে পার্শ্ববর্তী মসজিদে আরবি পড়তে যাওয়ার সময় নিখোঁজ হয় আলিনা ইসলাম আয়াত। পরদিন এ ঘটনায় ইপিজেড থানায় নিখোঁজের ডায়েরি করেন তার বাবা সোহেল রানা। সামাজিক যোগাযোগ মাধ্যমে শিশুটির ছবি ভাইরাল হওয়ায় বিষয়টি নিয়ে ব্যাপকভাবে প্রভাব ফেলে গোটা নগরীর সুশীল সমাজে।

শেয়ার করতে পারেন খবরটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভিন্ন খবর দেখুন

Sidebar Ads

ডাঃ কবীর উদ্দিন আহমদ

© All rights reserved © 2015 Dainik Cox's Bazar Ekattor
Theme Customized By MonsuR