1. coxsbazarekattorbd@gmail.com : Cox's Bazar Ekattor : Cox's Bazar Ekattor
  2. coxsekttornews@gmail.com : Balal Uddin : Balal Uddin
নাইক্ষ্যংছড়ি সীমান্তে বন্য হাতির আক্রমনে বিজিবির ক্যাম্প কমান্ডার নিহত, আহত ১ - Cox's Bazar Ekattor | দৈনিক কক্সবাজার একাত্তর
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কক্সবাজারে সুযোগসন্ধানীর ফাঁদে ব্যয় বাড়ছে রোগীর কক্সবাজারে ভাড়ায় বাণিজ্যিক ট্রেন চালাবে রেলওয়ে ৬০ কিলোমিটার বেগে ধেয়ে আসছে ঝড় কক্সবাজারে বিচার বিভাগের বিশ্রামাগার উদ্বোধন করলেন প্রধান বিচারপতি কক্সবাজার এক্সপ্রেসের বগি থেকে ইঞ্জিন বিচ্ছিন্ন ভাসানচর থেকে দলে দলে পালাচ্ছে রোহিঙ্গারা বান্দরবান-টেকনাফ-উখিয়া সীমান্তের সন্ত্রাস ঠেকাতে কঠোর হওয়ার তাগিদ উখিয়ার ইনানীতে হচ্ছে ফায়ার সার্ভিসের পূর্ণাঙ্গ প্রশিক্ষণ কেন্দ্র টেকনাফ শাহপরীর দ্বীপে ৩০ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক উখিয়া ও টেকনাফ থেকে পুলিশ উদ্ধার করেছে জার্মানের তৈরি জি থ্রি রাইফেল, শুটার গান ও ৯২ রাউন্ড রাইফেলের গুলিসহ ৫ জন গ্রেফতার

নাইক্ষ্যংছড়ি সীমান্তে বন্য হাতির আক্রমনে বিজিবির ক্যাম্প কমান্ডার নিহত, আহত ১

  • আপলোড সময় : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ১৮৫ জন দেখেছেন
মোঃ শাহীন, নাইক্ষ্যংছড়ি ( বান্দরবান)
বান্দরবানের নাইক্ষংছড়ির ফুলতলী সীমান্তে টহলে গিয়ে বন্য হাতির আক্রমনের শিকার হয়ে নাইক্ষংছড়ি ১১বিজিবির  সুবেদার আবদুল মান্নান (৪৮)। নিহত হয়েছে।
নিহত  সুবেদার আব্দুল মান্নান  ১১ বিজিবির অধিনস্থ  ভাল্লুকখাইয়া বিওপির ক্যাম্প  কমান্ডার বলে বিজিবি সুত্রে জানা যায়। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার চৌদ্দ গ্রাম উপজেলার উত্তর কৈয়া গ্রামে।
নিহত বিজিবি সুবেদারের স্ত্রী ও দুই সন্তান রয়েছে। অপর ১ সদস্য আহত হয়েছেন। আহত সদস্যের নাম সৈনিক তৌহিদুল  ইসলাম। তাকে স্থানীয় বি ও পি তে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
মঙ্গলবার ( ১৮ অক্টোবর)  রাত ৮ টার  দিকে এ ঘটনা ঘটে উপজেলা সদর থেকে ৭/৮ কিলোমিটার দূরে অতি দূগর্ম পাহাড়ে। খবর পেয়ে ১১ বিজিবি ব্যাটালিয়ন থেকে  বিজিবির জোয়ান ঘটনাস্থলে  গিয়ে  তাকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।
নিহত  বিজিবি সদস্যকে বন্যহাতিটি তার লম্বা শুঁড় ও উপর্যপুরি  পায়ের  আঘাতে মেরে ফেলছে বলে জানা যায়  । তবে এ ঘটনায়  কোন দায়িত্বশীল থেকে বক্তব্য  পায়নি। আর এ  ঘটনাটি ঘটেছে সীমান্ত পিলার ৪৯ ও ৪৮ নম্বর পিলারের মাঝখানে ভাল্লুকখাইয়া মৌজার মধ্যমছড়ি  বটতলী এলাকায়।
স্থানীয়রা  জানান,
ঘটনার পরপর বিজিবি অধিনায়ক সহ কয়েক প্লাটুন বিজিবি সদস্য এবং স্থানীয়
অর্ধশতাধিক গ্রামবাসী ঘটনা স্থলে পৌঁছায়।
নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ টানটু সাহা বলেন,বন্য হাতির আক্রমনে বিজিবি সদস্য নিহতের  ঘটনা সঠিক। তবে  বিজিবি থেকে এখনও কোন সংবাদ দেন নি। যদি দেন, তবে বিস্তারিত বলতে পারবেন তিনি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা ফেরদৌস বলেন, তিনি খোঁজ নিয়ে জানাবেন।
এ বিষয়ে ১১ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ রেজাউল করিমের সাথে  যোগাযোগ করা হলেও  মোবাইলে সংযোগ না পাওয়াতে তার বক্তব্য নেয়া সম্ভব হয় নি।

শেয়ার করতে পারেন খবরটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভিন্ন খবর দেখুন

Sidebar Ads

ডাঃ কবীর উদ্দিন আহমদ

© All rights reserved © 2015 Dainik Cox's Bazar Ekattor
Theme Customized By MonsuR