1. coxsbazarekattorbd@gmail.com : Cox's Bazar Ekattor : Cox's Bazar Ekattor
  2. coxsekttornews@gmail.com : Balal Uddin : Balal Uddin
কক্সবাজার সদরে ভোট যুদ্ধে এগিয়ে নুরুল আবছার - Cox's Bazar Ekattor | দৈনিক কক্সবাজার একাত্তর
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নাইক্ষ‍্যংছড়ির গহিন অরণ্যে অভিযান, ৮টি আগ্নেয়াস্ত্রসহ বিপুল সরঞ্জাম উদ্ধার একাদশে ভর্তির নীতিমালা প্রকাশ, সর্বোচ্চ ফি ৮৫০০ দুবাইয়ে ৩৯৪ বাংলাদেশির ৬২১ বাড়ি কক্সবাজারে আরসার আস্তানায় অভিযান, বিপুল পরিমাণ অস্ত্রসহ গ্রেফতার ২ বাবার কোটি কোটি টাকা ঋণ নিয়ে এবার মুখ খুললেন রাফসান যে দুই কথা বলায় নাবিকদের কিছু করেনি জলদস্যুরা টেকনাফ উপজেলা চেয়ারম্যান প্রার্থী জাফরের বিরুদ্ধে দুদকের চার্জশিট রোহিঙ্গা ক্যাম্পে যৌথ অভিযানে অস্ত্রগুলি সহ আরসা শীর্ষ সন্ত্রাসী আটক আন্তঃনগরের পরিবর্তে অস্থায়ী স্পেশাল ট্রেনই স্থায়ী হচ্ছে এমভি আবদুল্লাহর ২৩ নাবিকের চোখে পানি, মুখে হাসি

কক্সবাজার সদরে ভোট যুদ্ধে এগিয়ে নুরুল আবছার

  • আপলোড সময় : রবিবার, ৫ মে, ২০২৪
  • ৪০ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে জনগণের মনোনীত চেয়ারম্যান প্রার্থী, কক্সবাজার পৌরসভার চারবার নির্বাচিত সফল চেয়ারম্যান, জনবান্ধব নেতা বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছারের (মোটর সাইকেল প্রতীক) মাঠের জরিপে ভোট যুদ্ধ এগিয়ে রয়েছে খবর পাওয়া গেছে, অপর দিকে অধ্যাপিকা রুমানা আক্তার ভাইস চেয়ারম্যান পদে অনেক বেশি রয়েছে বলে জানান ভোটারারা।
ভোট হলো পবিত্র আমানত। ভোটের সময় নানা কৌশলে এই আমানত নিয়ে নির্বাচিত হওয়ার পর দুনীর্তিসহ নানা অপকর্মে জড়িয়েছে অনেক জনপ্রতিনিধি। ভোটারদের বিশ্বাসের সাথে করা হয়েছে ছিনিমিনি। তাই এবার কক্সবাজার সদর উপজেলা নির্বাচনে সাবেক চার বারের পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছারকে নিরাপদ ভাবছেন সাধারণ ভোটারেরা।
ভোটারদের অভিমত, নির্বাচনের ভোটের জন্য সবাই আকুতি-মিনতি করে। কিন্তু নির্বাচিত হওয়ার পর সবাই ভুলে যায়। উল্টো সাধারণ মানুষ তাদের কাছে অনেকটা অনিরাপদ হয়ে উঠে। তবে নুরুল আবছার একজন পরীক্ষিত যোদ্ধা। তিনি শুধু কক্সবাজার নয়, পুরো বাংলাদেশের জন্য নিরাপদ।
ইতোমধ্যে সদর উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নুরুল আবছার। এসময় মানুষের ভালবাসায় তিনি আপ্লূত হন। অনেকেই দোকান ও বাড়ি থেকে সাদাসিধে নুরুল আবছারকে এক পলক দেখতে ছুঁটে আসেন। বুকে জড়িয়ে আপন করে নেয় এই প্রিয় নেতাকে। অনেক মানুষ নুরুল আবছারের ত্যাগ ও উপকারের কথা আবেগপ্রবণ হয়ে তুলে ধরেন।
গণসংযোগ শেষে তিনি বলেন, ‘নির্বাচন হলো মানুষের স্বপ্নের নবায়ন। এতে প্রতিদ্বন্দ্বিতা থাকতে পারে। তাই বলে অতি উৎসাহী হয়ে পরস্পর কাঁদা ছুড়াছুঁড়ি কোনভাবেই কাম্য নয়। নির্বাচিত হলে সদর উপজেলায় বৈপ্লবিক পরিবর্তন আনা হবে। খেদমত করা হবে দ্বীন ও মানুষের।’

শেয়ার করতে পারেন খবরটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভিন্ন খবর দেখুন

Sidebar Ads

ডাঃ কবীর উদ্দিন আহমদ

© All rights reserved © 2015 Dainik Cox's Bazar Ekattor
Theme Customized By MonsuR