1. coxsbazarekattorbd@gmail.com : Cox's Bazar Ekattor : Cox's Bazar Ekattor
  2. coxsekttornews@gmail.com : Balal Uddin : Balal Uddin
উপজেলা পরিষদ নির্বাচন: কক্সবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি-সম্পাদকের পরাজয় - Cox's Bazar Ekattor | দৈনিক কক্সবাজার একাত্তর
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কক্সবাজারে সুযোগসন্ধানীর ফাঁদে ব্যয় বাড়ছে রোগীর কক্সবাজারে ভাড়ায় বাণিজ্যিক ট্রেন চালাবে রেলওয়ে ৬০ কিলোমিটার বেগে ধেয়ে আসছে ঝড় কক্সবাজারে বিচার বিভাগের বিশ্রামাগার উদ্বোধন করলেন প্রধান বিচারপতি কক্সবাজার এক্সপ্রেসের বগি থেকে ইঞ্জিন বিচ্ছিন্ন ভাসানচর থেকে দলে দলে পালাচ্ছে রোহিঙ্গারা বান্দরবান-টেকনাফ-উখিয়া সীমান্তের সন্ত্রাস ঠেকাতে কঠোর হওয়ার তাগিদ উখিয়ার ইনানীতে হচ্ছে ফায়ার সার্ভিসের পূর্ণাঙ্গ প্রশিক্ষণ কেন্দ্র টেকনাফ শাহপরীর দ্বীপে ৩০ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক উখিয়া ও টেকনাফ থেকে পুলিশ উদ্ধার করেছে জার্মানের তৈরি জি থ্রি রাইফেল, শুটার গান ও ৯২ রাউন্ড রাইফেলের গুলিসহ ৫ জন গ্রেফতার

উপজেলা পরিষদ নির্বাচন: কক্সবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি-সম্পাদকের পরাজয়

  • আপলোড সময় : বুধবার, ৮ মে, ২০২৪
  • ২৯ জন দেখেছেন

কক্সবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি-সম্পাদকের পরাজয়

অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ও মুজিবুর রহমান।

উপজেলা পরিষদ নির্বাচনে কক্সবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী এবং সাধারণ সম্পাদক মুজিবুর রহমান পৃথক উপজেলায় পরাজিত হয়েছে।

ফরিদুল ইসলাম চৌধুরী কুতুবদিয়া উপজেলায় ও মুজিবুর রহমান কক্সবাজার সদর উপজেলায় পরাজিত হন।

ফরিদুল ইসলামের প্রতিদ্বন্দ্বী তার আপন ভাতিজা ঘোড়া প্রতীকের প্রার্থী ব্যারিস্টার মোহাম্মদ হানিফ বিন কাশেম তাকে ২৩ হাজার ২৮৪ ভোটের ব্যবধানে পরাজিত করেন। ব্যরিস্টার হানিফের প্রাপ্ত ভোট ২৭ হাজার ২৪৯। ফরিদুল ইসলাম মোটরসাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ৩ হাজার ৯৬৫ ভোট।

নির্বাচনের দুই দিন আগে থেকে অসুস্থ হয়ে ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী। তিনি কুতুবদিয়া উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান।

এদিকে কক্সবাজার সদর উপজেলা নির্বাচনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানকে ৮ হাজার ৭৩৬ ভোটে হারিয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোটরসাইকেল প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার। নুরুল আবছারের প্রাপ্ত ভোট ৩৬ হাজার ৫৩৬। আনারস প্রতীক নিয়ে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মুজিবুর রহমান আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ২৭ হাজার ৮০০ ভোট। মুজিবুর রহমান ২০১৮ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত কক্সবাজার পৌরসভার মেয়রের দায়িত্ব পালন করেছিলেন।

শেয়ার করতে পারেন খবরটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভিন্ন খবর দেখুন

Sidebar Ads

ডাঃ কবীর উদ্দিন আহমদ

© All rights reserved © 2015 Dainik Cox's Bazar Ekattor
Theme Customized By MonsuR