1. coxsbazarekattorbd@gmail.com : Cox's Bazar Ekattor : Cox's Bazar Ekattor
  2. coxsekttornews@gmail.com : Balal Uddin : Balal Uddin
নাইক্ষ্যংছড়িতে দুর্যোগ ঝুঁকি নিরূপনে কর্মপরিকল্পনা - Cox's Bazar Ekattor | দৈনিক কক্সবাজার একাত্তর
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কক্সবাজারে সুযোগসন্ধানীর ফাঁদে ব্যয় বাড়ছে রোগীর কক্সবাজারে ভাড়ায় বাণিজ্যিক ট্রেন চালাবে রেলওয়ে ৬০ কিলোমিটার বেগে ধেয়ে আসছে ঝড় কক্সবাজারে বিচার বিভাগের বিশ্রামাগার উদ্বোধন করলেন প্রধান বিচারপতি কক্সবাজার এক্সপ্রেসের বগি থেকে ইঞ্জিন বিচ্ছিন্ন ভাসানচর থেকে দলে দলে পালাচ্ছে রোহিঙ্গারা বান্দরবান-টেকনাফ-উখিয়া সীমান্তের সন্ত্রাস ঠেকাতে কঠোর হওয়ার তাগিদ উখিয়ার ইনানীতে হচ্ছে ফায়ার সার্ভিসের পূর্ণাঙ্গ প্রশিক্ষণ কেন্দ্র টেকনাফ শাহপরীর দ্বীপে ৩০ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক উখিয়া ও টেকনাফ থেকে পুলিশ উদ্ধার করেছে জার্মানের তৈরি জি থ্রি রাইফেল, শুটার গান ও ৯২ রাউন্ড রাইফেলের গুলিসহ ৫ জন গ্রেফতার

নাইক্ষ্যংছড়িতে দুর্যোগ ঝুঁকি নিরূপনে কর্মপরিকল্পনা

  • আপলোড সময় : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
  • ১৪২ জন দেখেছেন

নাইক্ষ্যংছড়ি উপজেলায় দুর্যোগ ঝুঁকি নিরূপন ঝুঁকি হ্রাস কর্মপরিকল্পনা চুড়ান্তকরণ কর্মশালা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৪ ডিসেম্বর)নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর সদর ইউনিয়ন পরিষদ এ সভা অনুষ্ঠিত হয়। লিডারশীপ টু এনশিওর সহযোগীতায় এডিকোয়েট নিউট্রিশন (লীন) প্রকল্প সহযোগীতায় নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান নুরুল আবছার ইমন এর সভাপতিত্বে নাইক্ষ্যংছড়ি উপজেলা কো-অর্ডিনেটর লীন প্রকল্প (কারিতাস) লাপ্রাড ত্রিপুরা’র পরিচালনায় সভায় বক্তব্য রাখেন.ঢাকা অফিস ডি,আর আ এক্সপাট রাফিকুজ্জামান বিশ্বাসসহ অনেকই।
এই সময় ইউনিয়ন পরিষদের সদস্য,আনসার ভিডিপি,রেডক্রিসেন্ট কর্মী,শিক্ষক,স্বাস্থ্য কর্মীসহ ইউনিয়নে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সকল সদস্যবৃন্দসহ ৩০ জন অংশগ্রহণকারী উপস্থিত ছিলেন। এসময়ে রাফিকুজ্জামান বলেন,আজকের ইউনিয়ন পর্যায়ে কর্মশালার মূল লক্ষ্য হলো আমরা আপনাদের ইউনিয়নে এই পর্যান্ত যা করেছি তা উপস্হাপনা করা আপনাদের মতামত নেয়া এবং ইউনিয়ন ভিত্তিক দূর্যোগ মুকাবেলার জন্য একটি সুনির্দষ্ট পরিকল্পনা প্রণয়ন করা যা ইউনিয়নে দূর্যোগ ব্যবস্হাপনা কমিটির মাধ্যেমে উপজেলা ও জেলাতে দূর্যোগ পরিকল্পনা অন্তর্ভক্ত হবে এবং ইউনিয়নে পাড়া বিত্তিক দূর্যোগ মোকাবেলা অবদান রাখবে।এই ধরনের কর্মশালা প্রকল্পের অন্তর্ভুক্ত তিন পার্বত্য জেলায় মোট ৭৭টি করা যাবে। যার মধ্যে বান্দরাবনে মোট ১৬টি ইউনিয়ন রয়েছে।

 

ডিসি৭১/২২/ইয়াছমিন

 

 

শেয়ার করতে পারেন খবরটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভিন্ন খবর দেখুন

Sidebar Ads

ডাঃ কবীর উদ্দিন আহমদ

© All rights reserved © 2015 Dainik Cox's Bazar Ekattor
Theme Customized By MonsuR