1. coxsbazarekattorbd@gmail.com : Cox's Bazar Ekattor : Cox's Bazar Ekattor
  2. coxsekttornews@gmail.com : Balal Uddin : Balal Uddin
নাইক্ষ‍্যংছড়ির বাইশারী ইউনিয়ন যুবদলের দ্বি – বার্ষিক সম্মেলন - Cox's Bazar Ekattor | দৈনিক কক্সবাজার একাত্তর
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কক্সবাজারে সুযোগসন্ধানীর ফাঁদে ব্যয় বাড়ছে রোগীর কক্সবাজারে ভাড়ায় বাণিজ্যিক ট্রেন চালাবে রেলওয়ে ৬০ কিলোমিটার বেগে ধেয়ে আসছে ঝড় কক্সবাজারে বিচার বিভাগের বিশ্রামাগার উদ্বোধন করলেন প্রধান বিচারপতি কক্সবাজার এক্সপ্রেসের বগি থেকে ইঞ্জিন বিচ্ছিন্ন ভাসানচর থেকে দলে দলে পালাচ্ছে রোহিঙ্গারা বান্দরবান-টেকনাফ-উখিয়া সীমান্তের সন্ত্রাস ঠেকাতে কঠোর হওয়ার তাগিদ উখিয়ার ইনানীতে হচ্ছে ফায়ার সার্ভিসের পূর্ণাঙ্গ প্রশিক্ষণ কেন্দ্র টেকনাফ শাহপরীর দ্বীপে ৩০ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক উখিয়া ও টেকনাফ থেকে পুলিশ উদ্ধার করেছে জার্মানের তৈরি জি থ্রি রাইফেল, শুটার গান ও ৯২ রাউন্ড রাইফেলের গুলিসহ ৫ জন গ্রেফতার

নাইক্ষ‍্যংছড়ির বাইশারী ইউনিয়ন যুবদলের দ্বি – বার্ষিক সম্মেলন

  • আপলোড সময় : শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩
  • ১২৯ জন দেখেছেন

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বাইশারী ইউনিয়ন শাখার দ্বি – বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে।২১ জানুয়ারি শনিবার বিকাল ৩ টার সময় বাইশারী বাজার সংলগ্ন মাঠে দ্বি – বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়।সম্মেলনের শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।যুবদল নেতা হাবিব হাসানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ মিসেস ম্যামাচিং। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন এখন আর বসে থাকার সময় নেই। ঐক্যবদ্ব আন্দোলনের মাধ্যমে দ্বিধা বিভক্তি ভুলে গিয়ে মিথ্যা মামলায় কারাবন্দী দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ সকল নেতাকর্মীদের মুক্ত করতে হবে।এই অবৈধ সরকারকে হটাতে হলে আন্দোলনের আর বিকল্প নাই বলে তিনি উল্লেখ করেন।ইউনিয়ন যুবদলের আহবায়ক নুর মোহাম্মদ পুতনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা। এসময় উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবদল সভাপতি জহির উদ্দিন মাসুদ, প্রধান বক্তা ছিলেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম চৌধুরী, বিশেষ বক্তা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল আলীম বাহাদুর, উপজেলা যুবদল আহবায়ক আবু সুফিয়ান চৌধুরী,সদস্য সচিব আবু কায়ছার , ছাত্র দলের আহবায়ক জিয়াবুল হক, প্রমুখ।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জেলা নেত্রী হামিদা চৌধুরী , উপজেলা নেত্রী রাশেদা, উপজেলা বিএনপির সভাপতি আরিফুল ইসলাম ছোট্ট,সদর ইউনিয়ন সাধারণ সম্পাদক জহির, ইউনিয়ন বিএনপি র সভাপতি ছিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক আবদুল করিম বান্টু উপজেলা ছাত্রদলের যুগ্ন সাধারণ সম্পাদক আলী মিনহাজ সহ অনেকে।
সম্মেলনে শেষে প্রধান অতিথি মিসেস ম্যামাচিং সর্বসম্মতিক্রমে সকলের উপস্থিতিতে ১১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করেন। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন নুর মোহাম্মদ পুতুন, সাধারণ সম্পাদক আতা উল্লাহ মোঃ কলিম।কমিটি ঘোষণার পর পর শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে সম্মেলন স্থল।

এ জাতীয় আরো খবর..

শেয়ার করতে পারেন খবরটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভিন্ন খবর দেখুন

Sidebar Ads

ডাঃ কবীর উদ্দিন আহমদ

© All rights reserved © 2015 Dainik Cox's Bazar Ekattor
Theme Customized By MonsuR