1. coxsbazarekattorbd@gmail.com : Cox's Bazar Ekattor : Cox's Bazar Ekattor
  2. coxsekttornews@gmail.com : Balal Uddin : Balal Uddin
রোহিঙ্গাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ - Cox's Bazar Ekattor | দৈনিক কক্সবাজার একাত্তর
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কক্সবাজারে সুযোগসন্ধানীর ফাঁদে ব্যয় বাড়ছে রোগীর কক্সবাজারে ভাড়ায় বাণিজ্যিক ট্রেন চালাবে রেলওয়ে ৬০ কিলোমিটার বেগে ধেয়ে আসছে ঝড় কক্সবাজারে বিচার বিভাগের বিশ্রামাগার উদ্বোধন করলেন প্রধান বিচারপতি কক্সবাজার এক্সপ্রেসের বগি থেকে ইঞ্জিন বিচ্ছিন্ন ভাসানচর থেকে দলে দলে পালাচ্ছে রোহিঙ্গারা বান্দরবান-টেকনাফ-উখিয়া সীমান্তের সন্ত্রাস ঠেকাতে কঠোর হওয়ার তাগিদ উখিয়ার ইনানীতে হচ্ছে ফায়ার সার্ভিসের পূর্ণাঙ্গ প্রশিক্ষণ কেন্দ্র টেকনাফ শাহপরীর দ্বীপে ৩০ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক উখিয়া ও টেকনাফ থেকে পুলিশ উদ্ধার করেছে জার্মানের তৈরি জি থ্রি রাইফেল, শুটার গান ও ৯২ রাউন্ড রাইফেলের গুলিসহ ৫ জন গ্রেফতার

রোহিঙ্গাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

  • আপলোড সময় : শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩
  • ১২৯ জন দেখেছেন

নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের তমব্রু ২নং ওয়ার্ডের কুনার পাড়ার, কক্সবাজার ৩৪ বিজিবির অধিনস্হ তুমব্রু বিওপির দায়িত্ব পূর্ণ সীমান্তবর্তী তুমব্রুতে।

CRC কর্তৃক তুমব্রু কোনার পাড়া জিরো লাইনন্স রোহিঙ্গ্যা শিবিরের বাস্তুচ্যুত রোহিঙ্গাদের শুকনা খাবার সহায়তা প্রদান করা হয়েছে।

শনিবার দুপুর দুইটার সময় CRC(International Committee of Red Cross) কর্তৃক নাইক্ষ্যংছড়ি উপজেলার ৩৪ বিজিবির দায়িত্ব পূর্ণ তুমব্রু কোনার পাড়া জিরো লাইনস্হ রোহিঙ্গা শিবির থেকে বাংলাদেশের অভ্যন্তরে বাস্তুচ্যুতহয়ে আসা রোহিঙ্গাদের শুকনো খাদ্য সামগ্রী বিতরণ সহায়তা প্রদান করেছে করে।

গত ১৮/১/২৩ ইং বুধবারে রোহিঙ্গ্যা শিবিরে মায়ানমার সশস্ত্র RSO ও ARSA গ্রুপের মধ্যে সংঘটিত সংঘর্ষে ও অগ্নিকান্ডের ফলে হাজার হাজার বাস্তচ্যুত রোহিঙ্গ্যারা বাংলাদেশের অভ্যন্তরের ঘুমধুম ইউনিয়নের তুমব্রু এলাকার বিভিন্ন জায়গাতে বিচ্ছিন্ন ভাবে আশ্রয় নিয়ে তীব্র শীতের মাঝে খোলা আকাশের নীচে অসহায় মানবেতর জীবন যাপন করে আসছে।
এরই পরিপ্রেক্ষিতে আন্তর্জাতিক সংস্হা খাদ্য সামগ্রী বিতরণ সহায়তা প্রদান করে।

উল্লেখ্য প্রতি পরিবারকে ০২ লিটার পানি ও শুকনো খাবার ৫০০ গ্রাম চিনি , ৪ কেজি চিড়া , ৫ প্যাকেট বিস্কুট এবং ২ প্যাকেট Compact Emergency Food বিতরণ করেছে বলে সুত্রে জানা গেছে।
রোহিঙ্গাদের মধ্যে এমন দুঃসময়ের মাঝে সামান্য হলেও সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়াতে সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন অনেকেই।

শেয়ার করতে পারেন খবরটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভিন্ন খবর দেখুন

Sidebar Ads

ডাঃ কবীর উদ্দিন আহমদ

© All rights reserved © 2015 Dainik Cox's Bazar Ekattor
Theme Customized By MonsuR