শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সেন্টমার্টিনে মিয়ানমারের দুই সেনা ও ৩১ রোহিঙ্গার অনুপ্রবেশ ২ রোহিঙ্গা যুবকের দেহ তল্লাশিতে মিললো অস্ত্র গুলি টানা বর্ষণে কক্সবাজার শহরে জলাবদ্ধতা, পর্যটকদের দুর্ভোগ কক্সবাজার জেলা পরিষদের ১৪৬ কোটি ৮৩ লাখ টাকা বাজেট ঘোষণা কক্সবাজার আইকনিক রেলস্টেশনে নেটওয়ার্ক কোয়ালিটি টেস্ট কার্যক্রম পরিদর্শন করেছেন পলক আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডারসহ আটক ৩ পটিয়ায় যৌতুক নিয়ে তরুণীর আত্মহত্যা, হবু স্বামী গ্রেফতার  মহেশখালী হত্যা মামলার আসামী মাদ্রাসার সভাপতি হতে দৌঁড়ঝাপ চকরিয়ার চিংড়িজোনে বিপুল অস্ত্র ও কার্তুজসহ বাহিনী প্রধান বেলালসহ গ্রেফতার চার কক্সবাজারে রোহিঙ্গাদের জন্য ফ্রান্সের ১.৫ মিলিয়ন ইউরো অনুদানে ইউএনএইচসিআরের কৃতজ্ঞতা

ও আসলে রোবট, চার্জ ফুরিয়ে গেছে

চলছে ভালোবাসার মাস। কয়েকদিন বাকি ভ্যালেন্টাইনস ডের। আর মাত্র একদিনের অপেক্ষা, এরপরই এক অন্যরকম ভালোবাসার গল্প নিয়ে হাজির হলেন বলিউডের শহিদ কাপুর এবং কৃতী শ্যানন। ছবির নাম ‘তেরি বাতো ম্যায় অ্যায়সা উলঝা জিয়া’।

প্রকাশ হওয়া ট্রেইলারেদেখা গেছে,কৃতীর প্রেমে এবং কাজে মুগ্ধ হয়ে যান শহিদ কাপুর। প্রেমে পড়তেও সময় লাগেনি তাদের। কাছে আসতেও না। পরিবারকে জানালে তারাও মেনে নেয় এসম্পর্ক। কিন্তু মেয়েটির কিছু উদ্ভট কাণ্ডকারখানা সবারই বেশ নজরে পড়েছিল। কিন্তু পরিবার ভেবেছে, এই মেয়ে বিদেশি বলেই হয়তো এমন। কিন্তু এক সময় শহিদ দেখেন, কৃতী আর নড়ছেন না, মৃত। তখন তাঁর এক আত্মীয় জানান, ও আসলে রোবট; মৃত নয়। চার্জ ফুরিয়ে গেছে। এ সত্য জানার পরও শহিদ তাঁকে ছাড়তে পারেন না।

এমন অবস্থায় দাঁড়িয়ে তাদের সম্পর্কের কী হয়,তা নিয়েই এছবি। ছবিটি আজ মুক্তি পেয়েছে। এ ছবির মাধ্যমেই প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করলেন শহিদ কাপুর ও কৃতী শ্যানন। ছবিতে আরও অভিনয় করেছেন ডিম্পল কাপাডিয়া, ধর্মেন্দ্রপ্রমুখ। কৃতী ইনস্টাগ্রামে তাঁর এবং শহিদের একটি ছবি শেয়ার করেছেন।

ক্যাপশনে লিখেছেন, ‘অ্যান ইম্পসিবল লাভ স্টোরি’। কেন এই প্রেমের গল্প অসম্ভব–তা জানতে ছবিটি দেখতে হবে। ছবির গল্পের প্রতিটি মোড়ে নাকি রয়েছে ভরপুর টুইস্ট।ছবিটি পরিচালনা করেছেন অমিত যোশিও আরাধনা শাহ। ছবিটি প্রযোজনা করেছেন লক্ষ্মণ উটেকর, জ্যোতি দেশপাণ্ডে ও দীনেশ