1. coxsbazarekattorbd@gmail.com : Cox's Bazar Ekattor : Cox's Bazar Ekattor
  2. coxsekttornews@gmail.com : Balal Uddin : Balal Uddin
শাকিব-বুবলীর শুরু যেখান থেকে, যেকারণে সব গোপন ছিল - Cox's Bazar Ekattor | দৈনিক কক্সবাজার একাত্তর
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কক্সবাজারে সুযোগসন্ধানীর ফাঁদে ব্যয় বাড়ছে রোগীর কক্সবাজারে ভাড়ায় বাণিজ্যিক ট্রেন চালাবে রেলওয়ে ৬০ কিলোমিটার বেগে ধেয়ে আসছে ঝড় কক্সবাজারে বিচার বিভাগের বিশ্রামাগার উদ্বোধন করলেন প্রধান বিচারপতি কক্সবাজার এক্সপ্রেসের বগি থেকে ইঞ্জিন বিচ্ছিন্ন ভাসানচর থেকে দলে দলে পালাচ্ছে রোহিঙ্গারা বান্দরবান-টেকনাফ-উখিয়া সীমান্তের সন্ত্রাস ঠেকাতে কঠোর হওয়ার তাগিদ উখিয়ার ইনানীতে হচ্ছে ফায়ার সার্ভিসের পূর্ণাঙ্গ প্রশিক্ষণ কেন্দ্র টেকনাফ শাহপরীর দ্বীপে ৩০ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক উখিয়া ও টেকনাফ থেকে পুলিশ উদ্ধার করেছে জার্মানের তৈরি জি থ্রি রাইফেল, শুটার গান ও ৯২ রাউন্ড রাইফেলের গুলিসহ ৫ জন গ্রেফতার

শাকিব-বুবলীর শুরু যেখান থেকে, যেকারণে সব গোপন ছিল

  • আপলোড সময় : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ২৪৯ জন দেখেছেন

বিনোদন ডেস্ক:

প্রেম, বিয়ে ও সন্তানের ছবি প্রকাশের পর সম্প্রতি ঢালিউডে আলোচিত ও সমালোচিত নাম শাকিব খান এবং শবনম বুবলী। এবার অভিনেত্রী বুবলী নিজেই জানালেন যেখান থেকে শাকিবের সঙ্গে শুরু তার। গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী তুলে ধরেন যেভাবে শাকিবের সঙ্গে বুবলীর হৃদয়ের লেনদেন শুরু।

 

 

‘বসগিরি’ ছবির আগে ‘প্রিয়ারে’ নামে সিনেমা নিয়ে কথা হয় তাদের। ফলে শুটিংয়ের আগে থেকেই শাকিবের সঙ্গে কিছুটা জানাশোনা হয় বুবলীর। ‘বসগিরি’ শুটিংয়ের শেষের দিকে বুবলীর সঙ্গে শাকিব খানের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর একটা সময় বিয়ে। তারপর সন্তান।

 

 

প্রেম, বিয়ে ও সন্তানের খবর গোপন রাখার বিষয়ে এই অভিনেত্রী বলেন, আমি কিন্তু সন্তানের বিষয়টি গোপন করিনি। যদি গোপনই রাখতে চাইতাম, তাহলে তাকে পেটে নিয়ে শুটিংয়ে যেতাম না। বীর ছবির শুটিংয়ে আমার অন্তঃসত্ত্বার বিষয়টি আপনারা খেয়াল করেছেন নিশ্চয়। তা ছাড়া আমাদের দুজনের পরিবার, কাছের মানুষ- সবাই তো জানতেন। সুতরাং এটিকে তো গোপন বলে না। হয়তো সেভাবে দর্শক, ভক্ত বা সংবাদকর্মীদের সামনে বিষয়টি প্রকাশ করিনি। কিন্তু গোপন তো রাখিনি।

এদিকে, শেহজাদের জন্ম যে বছরে হয় অর্থাৎ ২০২০ সালে যুক্তরাষ্ট্রে যান বুবলী। এমনকি ওই বছরের ২৯ নবেম্বর তিনি দেশে ফিরে আসেন।  সন্তান জন্মের বিষয়টি সিক্রেট থাকায় একা একাই হাসপাতালে যেতেন চেকআপ করাতে।

সন্তানের খবর সামনে আসার পরই বিচ্ছেদের খবরও প্রকাশ্যে আসতে শুরু করে শাকিব-বুবলীর। আর এসব গুজব বলে উড়িয়ে দেন এই অভিনেত্রী। বুবলী জানান, প্রায় প্রতিদিনই ভিডিও কলে বীরের সঙ্গে শাকিবের কথা হয়, দেখাও হয়। এমনকি তাদের বিচ্ছেদের কথা পুরোটাই মিথ্যা বলে দাবি তার।

সন্তানের নাম শেহজাদ খান বীর শাকিব দিয়েছেন বলে জানান বুবলী। এই অভিনেত্রী বলেন, আমাকে নামের একটা তালিকা তৈরি করে দিতে বলেছিল। একটি তালিকা তাকে দিয়েছিলাম। এই নাম তালিকার এক নম্বরে ছিল। সে এই নামই পছন্দ করে। এই নামের অর্থ রাজার ছেলে। আর বীর নামটি আমি ও আমার মা মিলে দিয়েছি। কারণ, আমি যখন বীর ছবির শুটিং করি, তখন বাবু আমার পেটে। বলতে গেলে শুটিংয়ে বাবা, মা ও সন্তান, তিনজনই একসঙ্গে ছিলাম।

এর আগে গত ২৭ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বেবি বাম্পের ছবি প্রকাশ করে ব্যাপক আলোচনায় আসেন বুবলী। তার সন্তানের বাবা কে, এ নিয়ে বিভিন্ন মাধ্যমে গুঞ্জন ওঠে। পরে ৩০ সেপ্টেম্বর দুজনই নিজ সন্তানের খবর প্রকাশ করেন।

গত ৩ অক্টোবর বিকেলে নিজেদের বিয়ে এবং সন্তান জন্মের তারিখ ঘোষণা করেন বুবলী। ফেসবুক পোস্টে বুবলী জানান, ২০১৮ সালের ২০ জুলাই শাকিবের সঙ্গে বিয়ে হয় তার। সেই সঙ্গে ২০২০ সালের ২১ মার্চ তারা সন্তানের বাবা-মা হন।

এদিকে, হঠাৎ করে ২০১৭ সালের ১০ এপ্রিল দুই বছরের সন্তান আব্রহাম খান জয়কে নিয়ে গণমাধ্যমে হাজির হন অপু বিশ্বাস। আব্রহাম শাকিব খানের সন্তান বলে জানান এ অভিনেত্রী। পরে বিষয়টি শাকিবও স্বীকার করে নেন।

জানা যায়, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিবের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অপু বিশ্বাস। কিন্তু অপুর ভালোবাসার বন্ধন আর স্থায়ী হয়নি। শাকিব আটকে থাকেননি অপুর আচলে। শাকিব সম্পর্কে জড়িয়ে পড়েন বুবলীর সঙ্গে। ফলে ভেঙে যায় শাকিব-অপুর সংসার। ২০১৮ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় এই জুটির দাম্পত্য জীবন।

শেয়ার করতে পারেন খবরটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভিন্ন খবর দেখুন

Sidebar Ads

ডাঃ কবীর উদ্দিন আহমদ

© All rights reserved © 2015 Dainik Cox's Bazar Ekattor
Theme Customized By MonsuR