1. coxsbazarekattorbd@gmail.com : Cox's Bazar Ekattor : Cox's Bazar Ekattor
  2. coxsekttornews@gmail.com : Balal Uddin : Balal Uddin
কক্সবাজারে আইএমও কর্মকর্তা তুহিনের হামলায় ছাত্রসহ বৃদ্ধা মহিলা আহত! - Cox's Bazar Ekattor | দৈনিক কক্সবাজার একাত্তর
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
তুরস্ক ও বাংলাদেশের মাঝে বাণিজ্য, সাংস্কৃতিক ও কূটনৈতিক সম্পর্ক আরো সুদৃঢ় করার আহবান দুই লাখ টাকার বিল নিতে ৮০ হাজার টাকা ঘুষ ! মিয়ানমারে সেনা ট্রেনিং নিয়ে ফেরা ২ রোহিঙ্গা ১৭ গুলিসহ গ্রেপ্তার কক্সবাজারের সন্তান শাহিন বান্দরবান পাহাড়ের জঙ্গলে পড়ে ছিল গুলিবিদ্ধ ২ লাশ গরমের সুযোগে একটি ডাব বিক্রি হচ্ছে দেড়’শ টাকা, শরবতের দামও চড়া কক্সবাজারের তিন উপজেলায় কে কোন প্রতীক পেলেন তীব্র তাপদাহেও কক্সবাজারে পর্যটকের উপচেপড়া ভিড় সাবেক আইজিপি বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট ব্যাংক ডাকাতি ॥ রুমা ছাত্রলীগ সভাপতিসহ সাতজন গ্রেপ্তার

কক্সবাজারে আইএমও কর্মকর্তা তুহিনের হামলায় ছাত্রসহ বৃদ্ধা মহিলা আহত!

  • আপলোড সময় : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ২২ জন দেখেছেন
বার্তাপরিবেশক
কক্সবাজারে বাহারছড়ায় অস্থায়ীভাবে বসবাসরত আইএমও কর্মকর্তা শিমুল উদ্দিন তুহিনের হামলায় ছাত্রসহ বৃদ্ধা মহিলা আহত হয়েছে। গত শনিবার ৬ এপ্রিল দুপুর সাড়ে ১২ টার দিকে এই ঘটনা ঘটে। আহতরা হলেন, রামু ক্যান্টনমেন্ট স্কুলের ৮ম শ্রেনীর ছাত্র শাওয়াল(১৪) ইন্টারন্যাশনাল স্কুলের ছাত্র ছাওয়াদ(৬) বৃদ্ধা দাদী কুলসুম বাহার, আহতরা সকলেই কক্সবাজার পৌরসভা বাহারছড়া এলাকার বাসিন্দা বলে জানাগেছে।
আহতের পরিবার সূত্রে জানায়, গত শনিবার
বাড়ির লোকজন, বিদ্যুৎ মিটারের টাকা ঢুকাচ্ছিলো ওই সময় তুহিন মোটরসাইকেল নিয়ে আসেন, তাকে দুই মিনিট অপেক্ষায় করতে বললেই তুমিন অখ্যাত ভাষায় গালিগালাজ করে। এই ঘটনাকে কেন্দ্র করে ভাড়ির বিভিন্ন জিনিস পত্র ভাংচুর করে তুহিন। সামনে বাড়ির লোকজন যাকে পেয়েছে তাকে মারধর করে আহত করে তাদের শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে,পরে তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে কক্সবাজার জেলার সদর হাসপাতালে ভর্তি করা হয়। সে নিজেকে বড় অফিসার বলে হুমকি-ধমকি দিয়ে চরম অপ্রতিকর পরিবেশ সৃষ্টি করে। মিথ্যা মামলা হামলার ভয় দেখায়। আহতের পরিবার এ ঘটনায় কক্সবাজার মডেল থানায় একটি এজাহার দায়ের করার খবর পাওয়া গেছে। ভুক্তভোগী পরিবার সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

শেয়ার করতে পারেন খবরটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভিন্ন খবর দেখুন

Sidebar Ads

ডাঃ কবীর উদ্দিন আহমদ

© All rights reserved © 2015 Dainik Cox's Bazar Ekattor
Theme Customized By MonsuR