শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সেন্টমার্টিনে মিয়ানমারের দুই সেনা ও ৩১ রোহিঙ্গার অনুপ্রবেশ ২ রোহিঙ্গা যুবকের দেহ তল্লাশিতে মিললো অস্ত্র গুলি টানা বর্ষণে কক্সবাজার শহরে জলাবদ্ধতা, পর্যটকদের দুর্ভোগ কক্সবাজার জেলা পরিষদের ১৪৬ কোটি ৮৩ লাখ টাকা বাজেট ঘোষণা কক্সবাজার আইকনিক রেলস্টেশনে নেটওয়ার্ক কোয়ালিটি টেস্ট কার্যক্রম পরিদর্শন করেছেন পলক আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডারসহ আটক ৩ পটিয়ায় যৌতুক নিয়ে তরুণীর আত্মহত্যা, হবু স্বামী গ্রেফতার  মহেশখালী হত্যা মামলার আসামী মাদ্রাসার সভাপতি হতে দৌঁড়ঝাপ চকরিয়ার চিংড়িজোনে বিপুল অস্ত্র ও কার্তুজসহ বাহিনী প্রধান বেলালসহ গ্রেফতার চার কক্সবাজারে রোহিঙ্গাদের জন্য ফ্রান্সের ১.৫ মিলিয়ন ইউরো অনুদানে ইউএনএইচসিআরের কৃতজ্ঞতা

বান্দরবান পাহাড়ের জঙ্গলে পড়ে ছিল গুলিবিদ্ধ ২ লাশ

বান্দরবানের রুমা-থানচি উপজেলার সীমান্তবর্তী পাহাড়ের জঙ্গলে পড়ে থাকা গুলিবিদ্ধ ২টি লাশ উদ্ধার করা হয়েছে। রোববার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানান, রুমা উপজেলার রেমাক্রী প্রাংসা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাকলাই এলাকায় পাহাড়ের জঙ্গলে ২ পোশাক পরিহিত লাশ দেখতে পান লোকজন। খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে লাশ দুটি উদ্ধারে গেছেন। লাশগুলো পাহাড়ের বিচ্ছিন্নতাবাদী সংগঠন কুকি চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সদস্যের বলে ধারণা করা হচ্ছে।

বিষয়টি নিশ্চিত করে থানচি থানার ওসি মো. জসীম উদ্দীন জানান, থানচি বাকলাই সড়ক এলাকায় পাহাড়ে দুটি পোশাক পরিহিত লাশ পাওয়া গেছে। ঘটনাস্থলটি রুমা উপজেলায় পড়েছে। তবে থানচির পার্শ্ববর্তী হওয়ায় ঘটনাস্থলে থানচি পুলিশ গেছে।