শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সেন্টমার্টিনে মিয়ানমারের দুই সেনা ও ৩১ রোহিঙ্গার অনুপ্রবেশ ২ রোহিঙ্গা যুবকের দেহ তল্লাশিতে মিললো অস্ত্র গুলি টানা বর্ষণে কক্সবাজার শহরে জলাবদ্ধতা, পর্যটকদের দুর্ভোগ কক্সবাজার জেলা পরিষদের ১৪৬ কোটি ৮৩ লাখ টাকা বাজেট ঘোষণা কক্সবাজার আইকনিক রেলস্টেশনে নেটওয়ার্ক কোয়ালিটি টেস্ট কার্যক্রম পরিদর্শন করেছেন পলক আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডারসহ আটক ৩ পটিয়ায় যৌতুক নিয়ে তরুণীর আত্মহত্যা, হবু স্বামী গ্রেফতার  মহেশখালী হত্যা মামলার আসামী মাদ্রাসার সভাপতি হতে দৌঁড়ঝাপ চকরিয়ার চিংড়িজোনে বিপুল অস্ত্র ও কার্তুজসহ বাহিনী প্রধান বেলালসহ গ্রেফতার চার কক্সবাজারে রোহিঙ্গাদের জন্য ফ্রান্সের ১.৫ মিলিয়ন ইউরো অনুদানে ইউএনএইচসিআরের কৃতজ্ঞতা

দেশে ফিরেই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান মাহি

অনলাইন ডেস্ক:

ওমরাহ পালনে বর্তমানে সৌদি আরবের মক্কায় অবস্থান করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এর মধ্যেই তার সঙ্গে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের কথোপকথনের একটি অডিও ফাঁস হয়, যেটি এখন দেশজুড়ে আলোচনার কেন্দ্রে। অডিওর জেরে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করতে বাধ্য হয়েছেন ডা. মুরাদ হাসান। ওই কলরেকর্ড নিয়ে গতকাল ফেসবুকে একটি ভিডিও বার্তা দিয়েছেন মাহিও। এবার এই নায়িকা জানালেন মরুর দেশ থেকে ফিরেই তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান। নিজের ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে এ কথা জানিয়েছেন মাহি।
ফেসবুকে মাহি লেখেন, ‘ওমরাহ থেকে ফিরেই আমার প্রথম এবং একমাত্র চাওয়া আমি আমাদের সবার অভিভাবক, আমাদের মমতাময়ী মা’র (মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা) সাথে ৩০ সেকেন্ডের জন্য হলেও দেখা করতে চাই। অনেক কিছু বলার আছে। এই মনোবাসনা নিয়েই আমি মক্কা ত্যাগ করব। আমার বিশ্বাস এই চাওয়া ব্যর্থ হবে না।’
গত ৩০ নভেম্বর স্বামীসহ ওমরাহ পালনে গেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এরমধ্যেই গত রোববার বিব্রতকর একটি অডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হয়। সেখানে অশ্লীল ভাষায় মাহিকে ধর্ষণের হুমকি দেন সদ্য পদত্যাগ করা মুরাদ হাসান। অডিওতে শোনা যায়- মাহিকে হোটেলে যাওয়ার জন্য হুমকি দিচ্ছেন মুরাদ। সেখানে কথা বলতে শোনা যায় চিত্রনায়ক ইমনকেও। মূলত প্রতিমন্ত্রীও এই নায়কের কথোপকথনটিই ভাইরাল হয়।
অন্যদিকে, অশালীন ও শিষ্টাচারবহির্ভূত বক্তব্যের জন্য প্রধানমন্ত্রীর নির্দেশের পর ব্যক্তিগত কারণ দেখিয়ে মন্ত্রিসভা থেকে গতকাল মঙ্গলবার পদত্যাগ করেছেন ডা. মুরাদ হাসান।