1. coxsbazarekattorbd@gmail.com : Cox's Bazar Ekattor : Cox's Bazar Ekattor
  2. coxsekttornews@gmail.com : Balal Uddin : Balal Uddin
টেকনাফে অস্ত্রের মুখে জিম্মি করে দোকান ভাংচুর ও১০লক্ষ টাকার মালামাল লুটপাট, আদালতে মামলা - Cox's Bazar Ekattor | দৈনিক কক্সবাজার একাত্তর
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
প্রবীণ আবছারের সঙ্গে পেরে উঠল না মুজিব উপজেলা পরিষদ নির্বাচন: কক্সবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি-সম্পাদকের পরাজয় মহিলা ভাইস চেয়ারম্যান পদে রোমেনা আক্তার বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত সদরে মুক্তিযোদ্ধা নুরুল আবছার বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত কুতুবদিয়া উপজেলায় ব্যারিস্টার হানিফ চেয়ারম্যান নির্বাচিত ১০ ও ১১ মে দুই দিনব্যাপী কক্সবাজারে বলী খেলা ও বৈশাখী মেলা : অংশ নিচ্ছে ৩০০জন বলী সদর উপজেলা নির্বাচনে হাড্ডা হাড্ডি লড়াই হবে হেভিওয়েট দুই প্রার্থীর : বিজয়ের পথে নুরুল আবছার কেন্দ্রে প্রভাব বিস্তারের অভিযোগ আনারস প্রতীকের বিরুদ্ধে মোটর সাইকেল প্রার্থী নুরুল আবছারের কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মেরিন ড্রাইভ প্রশস্তকরণ প্রকল্পে কাটা পড়বে সাড়ে ৬ হাজার গাছ

টেকনাফে অস্ত্রের মুখে জিম্মি করে দোকান ভাংচুর ও১০লক্ষ টাকার মালামাল লুটপাট, আদালতে মামলা

  • আপলোড সময় : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ২৪০ জন দেখেছেন
টেকনাফ প্রতিনিধি:
কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের নয়া বাজারে গভীর রাতে পূর্ব শত্রুতার জের ধরে অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে রুমা ফার্মেসীর স্বত্বাধিকারী হাফেজ নুরুল হোছাইনকে প্রাণনাশের হুমকি দিয়ে ভয়ভীতি প্রদর্শন করে অস্ত্রের মুখে জিম্মি করে দোকানে রক্ষিত প্রায় ১০ লক্ষ টাকার ঔষধ ও মালামাল সহ ক্যাশে থাকা নগদ ১ লক্ষ টাকা লুটপাট করার অভিযোগে গত ১৬ জুন কক্সবাজার জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাফেজ মোহাম্মদ নুরুল হোসাইন বাদী হয়ে ৯ জনের বিরুদ্ধে একটি সি, আর, মামলা দায়ের করে। যার মামলা নং ২৩৯/২০২২ ইং।
আসামিরা হলেন,জাগীর হোসাইন,জিয়াবুল হোসাইন,ছৈয়দ হোসাইন,তামরুল হাসনান,মাঈনুদ্দীন,রিফাত,আকাশ, আলিফ ও সাবিনা ইয়াসমিন আরও কয়েক জনকে অজ্ঞাতনামা রেখে ফৌজদারী মামলা দায়ের করা হয়।
মামলা সুত্রে জানা যায়,বাদী হাফেজ নুরুল হোসাইন, টেকনাফ উপজেলার হোয়াইক্যং নয়া বাজারস্থ রুমা ফার্মেসীর মালিক হয়। উল্লেখিত আসামীগণ ও অজ্ঞাতনামা ১০/১৫ ভাড়াটিয়া সন্ত্রাসীসহ পূর্ব শত্রুতার জের ধরে ১৯ ই জুন গভীর রাত দুইটার দিকে পূর্ব পরিকল্পিতভাবে পরস্পর যোগসাজশে অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে বাদীর বর্ণিত বাড়ির দেয়াল  হাতুড়ি ধারা ভেঙে আশি হাজার টাকার ক্ষতি সাধন করে। এতে ১ নং আসামী জাগির হোসাইন দোকানের ক্যাশ থেকে নগদ ১ লক্ষ টাকা নিয়ে যায়। তখন বাদী নুরুল হোছাইনের আর্তচিৎকারে স্থানীয় জনগণ ও প্রত্যক্ষদর্শী লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসী ও অবৈধ অস্ত্র অস্ত্রধারী আসামিরা ত্রাসের রাজত্ব কায়েম করে অস্ত্রের মহড়া প্রদর্শন করে উল্লেখিত ১০ লক্ষ টাকার মালামাল সহ বীরদর্পে ঘটনাস্থল ত্যাগ করে এবং ঘটনার বিষয়ে মামলা মোকদ্দমা করলে বাদী পরিবারকে অপহরণ পূর্বক হত্যা করবে বলে হুমকি দেয়। আসামিদের ন্যক্কারজনক তাণ্ডবলীলা সম্পর্কে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অবহিত করলে। বর্ণিত আসামীগণ আরো বেশি হিংসা,ক্ষিপ্ত ও প্রতিশোধ পরায়ন হয়ে ওঠে। ঘটনার পর আসামিদের বর্বরোচিত ও নারকীয় ঘটনার বিষয়ে টেকনাফ মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করার পর আসামিগণ রাজনৈতিক ভাবে প্রভাবশালী ও জনবলে বলিয়ান হওয়ায় কোন ধরনের পদক্ষেপ গ্রহণ করে নাই।
মামলা ও বাদী সুত্রে আরও জানা যায়, উক্ত সন্ত্রাসী, দুর্বৃত্ত ও দুষ্কৃতিকারী আসামিদের হুমকির প্রেক্ষিতে বর্তমানে চরম নিরাপত্তাহীন ও সংকটাপন্ন অবস্থায় রয়েছে। এবং বাদি ন্যায় বিচারের স্বার্থে দুর্ধর্ষ, সন্ত্রাসী, লুটপাটকারী ও লুন্ঠনকারী আসামীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ পদক্ষেপ গ্রহণের জন্য মহমান্য আদালতে নিকট অনুরোধ জানান।
উক্ত বিষয়ে অভিযুক্ত মামলার আসামি ছৈয়দ হোছাইনের কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি জানান,যে দোকানের জন্য আমার নামে আদালতে মামলা করা হয়েছে, আমি ঐ দোকানের মালিকানাধীন, আমার বড় ভাই হাফেজ নুরুল হোসাইন গরীব ছিলো বিধায় আমি উনাকে আমার দোকান টা করার জন্য অনুমতি দিই এবং তিনিই আমার মালিকাধীন দোকান টা নিজের পক্ষে নিয়ে ফেলার জন্য আমাকে বিভিন্ন ভাবে হয়রানি ও মিথ্যা অভিযোগ দিয়ে আসছে।

শেয়ার করতে পারেন খবরটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভিন্ন খবর দেখুন

Sidebar Ads

ডাঃ কবীর উদ্দিন আহমদ

© All rights reserved © 2015 Dainik Cox's Bazar Ekattor
Theme Customized By MonsuR